৪৮তম জাতীয় ক্রীড়া প্রতিযোগীতায় স্বপ্নের ফাইনালে সাবরাং হাজ্বী নবী হোসেন উচ্চবিদ্যালয়

গিয়াস উদ্দিন ভূলু • কক্সবাজার জার্নাল :

টেকনাফ সাবরাং নয়াপাড়া হাজ্বী নবী হোসেন উচ্চ বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা এবারের ৪৮তম জাতীয় ফুটবল প্রতিযোগীতায় জেলা পর্যায়ে ফাইনাল খেলার জন্য গৌরব অর্জন করেছে। তারা গত ৯ সেপ্টেম্বর থেকে ক্রীড়া প্রেমী জনতাকে ভাল খেলা উপহার দিয়ে ধারাবাহিক টেকনাফসহ কক্সবাজার জেলার অন্তর্গত বিভিন্ন স্কুলকে পরাজিত করে সীমান্ত উপজেলা টেকনাফের সুনাম অক্ষুন্ন রাখতে সক্ষম হয়েছে।

তথ্য সূত্রে জানা যায়, গত ৯ সেপ্টেবর থেকে সাবরাং ইউনিয়নের অন্তর্গত আলহাজ্ব নবী হোসেন উচ্চবিদ্যালয়ের ক্ষুদে ফুটবল তারোকারা টেকনাফ পাইলট উচ্চবিদ্যালয় হারিয়ে এরপর হ্নীলা উচ্চবিদ্যালয়ের সাথে গোল শুন্য ড্র করে ট্রাইবেকারে হ্নীলা স্কুলকে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হতে সক্ষম হয়। এরপর এই ক্ষুদে ফুটবলাররা কক্সবাজারের কুতুব দিয়া স্কুলকে ৩-১ গোলে পরাস্ত করে সেমিফাইনালে খেলার গৌরব অর্জন করে।

জয়ের ধারা অব্যাহত রেখে ১৫ সেপ্টেম্বর আজ আবারও রামু বিদ্যালয়কে ২-০ শুন্য গোলে পরাজিত করতে সক্ষম হয়েছে। এখন তারা ফাইনালে খেলার সফলতা অর্জন করেছে।

এই স্বপ্নের ফাইনাল খেলাটি আগামীকাল ১৬ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার সরকারী উচ্চবিদ্যালয় ফুটবল খেলার মাঠে অনুষ্টিত হবে। তারা চকরিয়া স্কুলের ক্ষুদে ফুটবল তারোকাদের সাথে মুখোমুখি হবে।

এদিকে ৪৮তম জাতীয় ক্রীড়া প্রতিযোগীতায় জেলা পর্যায়ে ফাইনাল খেলার সফলতা অর্জন করায় সাবরাং নবী হোসেন উচ্চবিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, ম্যানেজিং কমিটি ও অভিবাবকরা টেকনাফ উপজেলার আপাময় জন-সাধারনের কাছে দোয়া চেয়েছেন। এই ক্ষুদে ফুটবল তারোকা (শিক্ষার্থীরা) যেন আগামী কাল স্বপ্নের ফাইনাল খেলায় চকরিয়া বিদ্যালয়কে পরাজিত করে জেলা পর্যায়ে ‘চ্যাম্পিয়ন’ হয়ে টেকনাফবাসীর জন্য সুনাম বয়ে আনতে পারে।